টিভি ব্রেকিংঃ
ঝিনুক টিভির পক্ষথেকে সকল দর্শকদের জানাচ্ছি আন্তরিক শুভেচ্ছা। ঝিনুক টিভি আসছে নতুন নতুন সব আয়োজন নিয়ে। পাশেই থাকুন
মৃত্যুর ৭ মাস পর ডা. জীবেশকে বদলি করলো স্বাস্থ্য মন্ত্রণালয়!

মৃত্যুর ৭ মাস পর ডা. জীবেশকে বদলি করলো স্বাস্থ্য মন্ত্রণালয়!

করোনা মোকাবেলায় কাজ করা শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালের সাবেক সহকারী অধ্যাপক ডা. জীবেশ কুমার প্রায় ৭ মাস আগে করোনায় আক্রান্ত হয়ে মারা গেছেন। কিন্তু মৃত এই চিকিৎসককে ৭ মাস পর পদায়ন করেছে স্বাস্থ্য মন্ত্রণালয়।

শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতাল থেকে ডা. জীবেশ কুমারকে বগুড়া ২৫০ শয্যাবিশিষ্ট মোহাম্মদ আলী হাসপাতালে পদায়ন করা হয়েছে।

গত ৫ জুলাই স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয়ের স্বাস্থ্যসেবা বিভাগের জারি করা প্রজ্ঞাপন থেকে এ তথ্য জানা যায়।

ডা. জীবেশ রাজশাহী মেডিকেল কলেজের ৩১তম ব্যাচের শিক্ষার্থী। তিনি ২২তম বিসিএস ক্যাডারের (স্বাস্থ্য) কর্মকর্তা ছিলেন।

স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয়ের স্বাস্থ্যসেবা বিভাগের উপ-সচিব জাকিয়া পারভীন স্বাক্ষরিত প্রজ্ঞাপনে করোনাভাইরাস সুষ্ঠুভাবে মোকাবেলা এবং জনসেবা নিশ্চিত করতে বিসিএস স্বাস্থ্য ক্যাডারের কর্মকর্তাদের মধ্যে ৪৩জন চিকিৎসককে বগুড়ার ২৫০ শয্যাবিশিষ্ট জেলা হাসপাতালে সংযুক্তিতে পদায়ন করা হয়। এই প্রজ্ঞাপনের ১৫ নাম্বার ক্রমিকে ডা. জীবেশ কুমার প্রমাণিকের নাম রয়েছে।

জানা যায়, ডা. জীবেশ কুমার প্রমাণিক বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে রেসপিরেটরি মেডিসিন বিভাগের সহকারী অধ্যাপক পদে কর্মরত অবস্থায় করোনায় আক্রান্ত হন। ডা. জীবেশ কুমারকে জরুরি ভিত্তিতে বাংলাদেশ বিমান বাহিনীর একটি এমআই-১৭১ এসএইচ হেলিকপ্টারযোগে বগুড়া থেকে ঢাকায় স্থানান্তর করা হয়।

উন্নত চিকিৎসার জন্য বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় হাসপাতালে ভর্তি করা হলে চলতি বছরে ৬ জানুয়ারি ওই হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

বগুড়া মোহাম্মদ আলী হাসপাতালের তত্ত্বাবধায়ক ডা. এটিএম নুরুজ্জামান এ প্রতিবেদককে বলেন, স্বাস্থ্য মন্ত্রণালয়ের জারিকৃত প্রজ্ঞাপন আমরা হাতে পেয়েছি। সেখানে চলতি বছরের জানুয়ারিতে করোনায় আক্রান্ত হয়ে মৃত্যুবরণকারী একজন চিকিৎসকের নাম রয়েছে। আমরা বিষয়টি স্বাস্থ্য মন্ত্রণালয়কে অবহিত করেছি।

শেয়ার করুনঃ

Comments are closed.

© All rights reserved © 2020 | jhenuktv.com
Developed BY POS Digital