টিভি ব্রেকিংঃ
ঝিনুক টিভির পক্ষথেকে সকল দর্শকদের জানাচ্ছি আন্তরিক শুভেচ্ছা। ঝিনুক টিভি আসছে নতুন নতুন সব আয়োজন নিয়ে। পাশেই থাকুন
ফের অসুস্থ কিম জং?

ফের অসুস্থ কিম জং?

ফের একবার শিরোনামে উত্তর কোরিয়ার শাসক কিম জং উন। তার সাম্প্রতিক সময়ের ছবি দেখে চিন্তায় উত্তর কোরিয়ার সাধারণ মানুষ। নিজের খামখেয়ালিপনা ও নিষ্ঠুরতার জন্য কিম পরিচিত হলেও এবার তিনি সংবাদ শিরোনামে সম্পূর্ণ অন্য কারণে।

কিমের স্বাস্থ্য বিগত কয়েক মাস ধরে আলোচনার বিষয় হলেও, উত্তর কোরিয়া সযত্নে এই ব্যাপারটিকে গোপন করে রাখে। তবে মাসখানেক আগে এক যুবক উত্তর কোরিয়ার একটি নিউজ চ্যানেলকে জানিয়েছেন, কিম জং-কে রোগা এবং দুর্বল দেখাচ্ছে। কিমের এই অবস্থা দেখে তাদের মন ভারাক্রান্ত বলে জানিয়েছেন ওই যুবক।

কিম প্রায়ই অনেক সময় লোকচক্ষুর অন্তরালে থাকেন। এখন কিম জনের স্বাস্থ্যের উপরে সকলেই নজর রেখেছে। উত্তর কোরিয়ায় শুধুমাত্র কিমেরই শাসন দেখা গিয়েছে। কিমের পরে তার উত্তরসূরি সম্পর্কে এখনো কোনো কিছুই পরিষ্কার নয়। এই কারণেই এই মুহূর্তে কিম জং উনের ওজন কমা নিয়ে সকলে চিন্তিত।

উল্লেখ্য, বছরখানেক আগে শোনা গিয়েছিল, কিম নাকি মৃত্যুর মুখে রয়েছেন। পরে দাবি উঠেছিল, তিনি মারা গেছেন। তবে সব জল্পনায় পানি ঢেলে অজ্ঞাতবাস কাটিয়ে জনসমক্ষে এসেছিলেন উত্তর কোরিয়ার শাসক কিম জং উন। তবে ফের একবার তাকে স্লিম হতে দেখে চিন্তায় উত্তর কোরিয়ার সাধারণ মানুষও।

শেয়ার করুনঃ

Comments are closed.

© All rights reserved © 2020 | jhenuktv.com
Developed BY POS Digital