টিভি ব্রেকিংঃ
ঝিনুক টিভির পক্ষথেকে সকল দর্শকদের জানাচ্ছি আন্তরিক শুভেচ্ছা। ঝিনুক টিভি আসছে নতুন নতুন সব আয়োজন নিয়ে। পাশেই থাকুন
শাহজাদপুরে পরকীয়ার জেরে স্বামীকে হত্যার অভিযোগ ৮ সপ্তাহ পর কবর থেকে লাশ উত্তোলন

শাহজাদপুরে পরকীয়ার জেরে স্বামীকে হত্যার অভিযোগ ৮ সপ্তাহ পর কবর থেকে লাশ উত্তোলন

সিরাজগঞ্জের শাহজাদপুরে দাফনের ৮ সপ্তাহ পর কবর থেকে যুবকের লাশ উত্তোলন করা হয়েছে। স্ত্রীর পরকীয়ার জেরে দাফনের ৮ সপ্তাহ পর মঙ্গলবার দুপুরে উপজেলার পোরজনা ইউনিয়নের হরিনাথপুর গ্রামের ছাত্তার মোল্লার ছেলে মোঃ বাবলু চৌধুরিকে (৩৫) লাশ উত্তোলন করে ময়নাতদন্তের জন্য সিরাজগঞ্জ হাসপাতালে পাঠানো হয়েছে ।

অভিযোগ এবং পারিবারিক সূত্রে জানা যায়, নিহতের স্ত্রী রেখা খাতুনের পরকীয়ায় বাধা দেওয়ায় বাবুল চৌধুরিকে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে। পরবর্তীতে নিহতের ভাই আবুল হোসেন বাদী হয়ে নিহতের স্ত্রী রেখাসহ ৭ জনকে আসামী করে আদালতে একটি হত্যা মামলা দায়ের করেন। এই মামলার প্রেক্ষিতে আদালতের নির্দেশে ময়নাতদন্তের জন্য উপজেলা নির্বাহী কর্মকর্তা শাহ মোঃ শামসুজ্জোহার নেতৃত্বে মঙ্গলবার দুপুরে কবর থেকে লাশ উত্তলোন করা হয়। এসময় থানা পুলিশের একটি দল উপস্থিত ছিলেন।

এদিকে নিহতের স্ত্রী রেখা খাতুন বলেন, গত ৯জুন রাতে আমি আমার সন্তানকে নিয়ে একরুমে ঘুমিয়ে ছিলাম এবং আমার স্বামী আরেকটি রুমে ঘুমিয়ে ছিল। হঠাৎ স্বামীর কোন সাড়াশব্দ না পেয়ে স্বামীকে ডাক দেই। এসময় স্বামী কোন উত্তর না দিলে তার গায়ে ধাক্কা দিয়ে দেখি স্বামী অচেতন। এসময় আমি চিৎকার করলে আসপাশের লোকজন এসে স্বামীকে মৃত অবস্থায় পায় এবং পরেরদিন লাশ দাফন করা হয়।

শেয়ার করুনঃ

Comments are closed.

© All rights reserved © 2020 | jhenuktv.com
Developed BY POS Digital