টিভি ব্রেকিংঃ
ঝিনুক টিভির পক্ষথেকে সকল দর্শকদের জানাচ্ছি আন্তরিক শুভেচ্ছা। ঝিনুক টিভি আসছে নতুন নতুন সব আয়োজন নিয়ে। পাশেই থাকুন
ধামরাইয়ে দুই অবৈধ সীসা কারখানা ধ্বংস

ধামরাইয়ে দুই অবৈধ সীসা কারখানা ধ্বংস

ঢাকার ধামরাইয়ের কেলিয়ায় অভিযান চালিয়ে অবৈধভাবে গড়ে ওঠা দু’টি সীসা কারখানা আগুন দিয়ে পুড়িয়ে ধ্বংস করে দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত। এ সময় ওই কারখানা দু’টির সরঞ্জামাদি পুড়িয়ে দেয়া হয়।

গতকাল রবিবার বিকালে এ অভিযান পরিচালনা করেন ধামরাই উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) হোসাইন মোহাম্মদ হাই জকী।  তিনি বলেন, ওই এলাকায় অবৈধ সীসা কারখানা গড়ে তোলা হয়েছে খবর পেয়ে অভিযান পরিচালনা করা হয়। তবে অভিযানের আগেই মালিকরা পালিয়ে যান। পরে কারখানার মালামাল পুড়িয়ে দেওয়া হয়। জানা যায়, উপজেলার কুল্লা ইউনিয়নে দীর্ঘদিন ধরে অবৈধ সীসা ও ব্যাটারি কারখানা করে পরিচালনা করে আসছিল আরিফুল ইসলাম নামে এক ব্যক্তি। মাঝে মধ্যেই প্রশাসন ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে কারখানার মালিককে জরিমানা করলেও কারাখানার কার্যক্রম থেমে থাকেনি। পরে রবিবার বিকালে খবর পেয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তা হোসাইন মোহাম্মদ হাই জকি কারখানায় অভিযান পরিচালনা করেন। বিষয়টি আগে থেকে জানতে পেরে কারখানার শ্রমিকরা পালিয়ে যান। ফলে কাইকে গ্রেফতার করা যায়নি।

ধামরাই উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) হোসাইন মোহাম্মদ হাই জকী বলেন, অবৈধ কারখানা উপজেলায় চলতে দেওয়া হবে না। ভবিষ্যতেও এই ধরনের অভিযান অব্যাহত থাকবে।

শেয়ার করুনঃ

Comments are closed.

© All rights reserved © 2020 | jhenuktv.com
Developed BY POS Digital