টিভি ব্রেকিংঃ
ঝিনুক টিভির পক্ষথেকে সকল দর্শকদের জানাচ্ছি আন্তরিক শুভেচ্ছা। ঝিনুক টিভি আসছে নতুন নতুন সব আয়োজন নিয়ে। পাশেই থাকুন
ওয়েব সিরিজ মানেই কি কাপড় খুলতে হবে?

ওয়েব সিরিজ মানেই কি কাপড় খুলতে হবে?

একটি ওয়েব সিরিজে অভিনয়ের প্রস্তাব পেয়েছেন ফারিয়া শাহরিন। তবে স্ক্রিপ্ট নিয়ে ক্ষোভ প্রকাশ করেছেন চলতি প্রজন্মের এই জনপ্রিয় মডেল-অভিনেত্রী।

রোববার (২০ সেপ্টেম্বর) সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে তিনি স্ক্রিপ্টটির দুটি অংশ পোস্ট করে লিখেন, একটা ওয়েব সিরিজের অফার পেয়েছি। সকাল থেকে খুব মনোযোগ দিয়ে চিত্রনাট্য পড়ছিলাম। মনে যদিও একটা নেগেটিভ চিন্তা ছিলো আগে থেকেই। ভাবছিলাম ওয়েব সিরিজের নামে এখন যা হচ্ছে অন্তত এটা যেন এমন না হয়। কিন্তু দেখলাম এটা আরো অনেক বেশি নোংরা।

স্ক্রিপ্ট এর ভাষা দেখে আমার মাথা ঘুরছে। এই অবস্থা কেন আমাদের দেশে? ওয়েব সিরিজ মানেই কি কাপড় খুলতে হবে? নষ্টামি-নোংরামি করতে হবে। এসব এলাউ কিভাবে করে! লিগ্যাল অ্যাকশন কেন নেয়না এদের বিরুদ্ধে? আমার আসলেই মাথা ঘুরছে। আইসব্যাগ দিতে হবে। হবে না, এসব আমাকে দিয়ে হবে না। ড্রাগ, প্রস্টিটিউশন, সেক্স এ ভরপুর চিত্রনাট্য! পুরো স্ক্রিপ্ট দেয়া সম্ভব না, শুধু দুইটা অংশই দিলাম।

ফারিয়া শাহরিন

Akta web series er offer pelam khub monojog dia script porchilam.mon a jodio akta negative thought age theke e ache j web series a akhon ja hoche età ontoto jate amon na hoy but na eta r o onek beshi nongra.script er vasha dekhe to Amr matha gurtese OMG!!!is it porn?!!!!ei obostha kano amader desh er???web series mane e kapor khulte hobe?!!! Nostami nongrami krte hobe???eshob allow kamne kore?!!legal action keno neyna eder agaisnt a?!!amr seriously matha gurtese.mathay ice bag dewa lagbe.hobena ashob amk dia hobena.drugs,prostitution,sex a vorpur script Allah rohom koro.pura script to dewa shomvob na just duita part dilam

Image may contain: text that says "আলাউদ্দিন জান্নাতকে দেয়ালের সাথে টেসে ধরে] পতিয়ালয়ে যেদিন প্রথম তোমাকে দেখি সেদিনিওই আমি তোমার প্রেমে পরি। তোমার এই রূপের ছবি আঁকাতে আঁকাতে আমি ক্লান্ত। আমি তোমাকে আমার মতো করে চাই। [বলে জোর করে কিস করতে থাকে। তারপর শরীরে থাকা অবশিষ্ট কাপড় খুলে ফেলে। কাট টু ফ্লোরে শুয়ে শুয়ে দুজনে সেক্স করছে। জোর জবরদস্তি করার সময় রঙ তুলি সব ফ্লোরে পড়ে যায়। জান্নাতের মুখে রঙ। আলাদ্দিনের পিঠের রঙ। সঙ্গম শেষ হয়। জান্নাতের উপর থেকে নেমে পড়ে আলাউদ্দিন। জান্নাত উঠে দাঁড়ায়, কাপরটা কোন মতে ঠিক করে রুম থেকে বেরিয়ে যায়।"
Image may contain: text that says "জ্বালায় সরি ভাই। খেলা শেষ। মাফ করে দিস আমাকে। কি করবো বল? মেয়েটাকে কতবার বললাম, একটা রাতের জন্য আমি তোমাকে চাই। তার জন্য যত টাকা চাও আমি দেব। কিন্ত রাজি হলো না। ওর নাভিটা দেখেছিস, ঠিক জেন মদ খাওয়ার গোলাকার পাত্র। আর স্তন দুটো দেখলে মনে হয় দুটো হরিণ শিশু আমার চোখের সামনে দিয়ে দৌড়াচ্ছে। তাই মৃত্যুর পর এই কাজটি করতে হলো। শুধু কামনা বাসনা নয়, অর্থ বৃত্তও আছে। ঐ লাশের যে অনেক দাম। সরি মাফ করে দিস। বলে উঠে চলে যায় মেহেরাব]"

শেয়ার করুনঃ

Comments are closed.

© All rights reserved © 2020 | jhenuktv.com
Developed BY POS Digital
Buy,Sale,Rent Property in Dhaka Bangladesh at ghorbareewala

Visit Ghorbaree Wala