টিভি ব্রেকিংঃ
ঝিনুক টিভির পক্ষথেকে সকল দর্শকদের জানাচ্ছি আন্তরিক শুভেচ্ছা। ঝিনুক টিভি আসছে নতুন নতুন সব আয়োজন নিয়ে। পাশেই থাকুন
তথাকথিত নায়ক-নায়িকা নির্ভর গল্প থেকে বের হয়েছি: সিয়াম

তথাকথিত নায়ক-নায়িকা নির্ভর গল্প থেকে বের হয়েছি: সিয়াম

এই মুহূর্তে বেশ ব্যস্ত সময় পার করছেন হালের জনপ্রিয় নায়ক সিয়াম আহমেদ। হাতে রয়েছে প্রায় ৮/৯টি সিনেমা। এরমধ্যেই ‘মৃধা বনাম মৃধা’ শিরোনামে নতুন একটি সিনেমায় অভিনয় করছেন ‘পোড়ামন ২’ খ্যাত এ তারকা। চলতি মাসের শুরুতেই ছবিটির জন্য চুক্তিবদ্ধ হয়েছেন। এতে অভিনয়ের বিষয়টি বাংলাদেশ জার্নালকে নিশ্চিত করেন এই নায়ক।

সিয়াম আহমেদ বলেন, ‘এই সিনেমার গল্পটা শোনার পর আমি দ্বিতীয়বার চিন্তা করিনি, হ্যাঁ বলে দিয়েছি। আমার কাছে মনে হয়েছে ছবিটা এই মুহূর্তে করা দরকার, গল্পটা এখনই বলতে চাই, এখনই দেখাতে চাই। কারণ, এত সুন্দর গল্প ও এত ব্রিলিয়ান্ট সহশিল্পীদের সাথে কাজ করার সুযোগ এসেছে আমার, বিশেষ করে তারিক আনাম স্যার। উনার সঙ্গে স্ক্রিন শেয়ার করার জন্য আমি মুখিয়ে আছি রীতিমত।’

এই নায়ক আরও বলেন, ‘আমার প্রতিটা সিনেমার গল্প এবং চরিত্রে দর্শকরা নতুনত্ব পেয়েছে, এখানেও তাই। অনেকদিন পর তথাকথিত নায়ক-নায়িকা নির্ভর গল্প থেকে বের হয়ে আসতে পেরেছি, এটার জন্য আরও ভালো লাগছে। একটা সুন্দর পারিবারিক গল্পে কাজ করছি যেখানে একটা বাবা-ছেলের গল্প থাকবে। আমি তারিক আনাম স্যারের ছেলের চরিত্রে অভিনয় করছি। ইনশাহআল্লাহ, দেখা যাক কী হয়!’

‘এখানে আমার যারা সহশিল্পী রয়েছেন তাদেরকে পেয়ে আমার খুবই ভালো লেগেছে। এখন পর্যন্ত যতটুকু বসেছি, কাজ করেছি ‘দে অল আর এক্সিলেন্ট এন্ড ওয়ান্ডারফুল’। সানজিদা প্রীতি, নোভা ব্রিলিয়ান্ট অ্যাক্ট্রেস। আমার কাছে মনে হয়েছে সবকিছু মিলিয়ে একটা সুন্দর প্যাকেজ পেয়েছি, একটা বিশ্বাসযোগ্য জায়গা পেয়েছি। এখন পর্যন্ত আমি যতটুক বিশ্বাস রাখতে পেরেছি, এখন দেখার পালা দর্শকরা ততটুক বিশ্বাস রেখে ছবিটা দেখতে আসে কীনা বা গল্পটা পছন্দ করে কীনা! এখন তার জন্যই অপেক্ষা।’- যোগ করেন সিয়াম আহমেদ।

এর আগে ছবিটির নির্মাতা জানিয়েছেন, সম্পূর্ণ পারিবারিক গল্পে নির্মিত হবে এ সিনেমা। এখানে নায়ক বা নায়িকা কোনো বিষয় নেই। প্রত্যেক চরিত্রই সমান গুরুত্বপূর্ণ। এ ছবিতে গল্পই নায়ক। আর এখন পর্যন্ত সিনেমার নাম রেখেছি ‘মৃধা বনাম মৃধা’; তবে নামটি পরিবর্তন হতে পারে।

আগামী মার্চে ছবির শুটিং শুরু হবে। এখানে সিয়াম ছাড়া আরও অভিনয় করবেন তারিক আনাম খান, সানজিদা প্রীতি ও নোভা ফিরোজ প্রমুখ। টোস্টার প্রোডাকশন প্রযোজিত এই ছবির গল্প লিখেছেন বিজ্ঞাপন নির্মাতা রনি ভৌমিক। পরিচালনাও করবেন তিনিই। ‘মৃধা বনাম মৃধা’র চিত্রনাট্য করেছেন রায়হান খান।

প্রসঙ্গত, গেল দুইদিন সিয়াম আহমেদ ব্যস্ত ছিলেন নতুন বিজ্ঞাপনের শুটিংয়ে। জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের বায়োপিক সিনেমা ‘বঙ্গবন্ধু’ তে অংশ নিতে আগামী ১২ ফেব্রুয়ারি তিনি উড়াল দিবেন মুম্বাইতে।

শেয়ার করুনঃ

Comments are closed.

© All rights reserved © 2020 | jhenuktv.com
Developed BY POS Digital