টিভি ব্রেকিংঃ
ঝিনুক টিভির পক্ষথেকে সকল দর্শকদের জানাচ্ছি আন্তরিক শুভেচ্ছা। ঝিনুক টিভি আসছে নতুন নতুন সব আয়োজন নিয়ে। পাশেই থাকুন
আমাকে অন্তর্বাস খুলতে বলেছিল: প্রিয়াংকা চোপড়া

আমাকে অন্তর্বাস খুলতে বলেছিল: প্রিয়াংকা চোপড়া

এক শোতে হাজির হয়ে নানা গোপন কথা ফাঁস করলেন বলিউডের ‘দেশি গার্ল’ প্রিয়াংকা চোপড়া। বলিউড তথা বিনোদন দুনিয়ার কুখ্যাত ‘কাস্টিং কাউচ’-এর শিকার যে তাকেও হতে হয়েছিল সে কথা-ই জানালেন এই অভিনেত্রী। অবশ্য এই প্রসঙ্গ তার আত্মজীবনী ‘আনফিনিশড’-এও তিনি উল্লেখ করেছিলেন।

বলিউড পেরিয়ে আজ তিনি হলিউডেরও জনপ্রিয় এক অভিনেত্রী। সম্প্রতি অস্কারের একটি বিভাগে মনোনয়ন পেয়েছে তার অভিনীত ছবিও। সেই তাকেই ক্যারিয়ারের শুরুতে চরম লাঞ্ছনার সম্মুখীন হতে হয়েছিল। সেকথা বলতে গিয়ে এখন তার অস্বস্তি হয়, কেন সেদিন তিনি ওই প্রযোজকের বিরুদ্ধে প্রতিবাদে মুখর হননি। পরিবর্তে নীরবে সরে এসেছিলেন সেই ছবির কাজ থেকে।

ঠিক কী হয়েছিল? প্রিয়াংকা জানিয়েছেন, সেই ব্যক্তি ছবির সেটে নবাগতা প্রিয়াংকাকে যৌন আবেদনময় নাচ দেখাতে বলেন। কেবল নাচই নয়, নাচের সঙ্গে সঙ্গে ‘স্ট্রিপ’ অর্থাৎ পোশাক খুলে ফেলার কথাও বলেন। তার অশ্লীল নির্দেশ ছিল, শেষ পর্যন্ত অন্তর্বাসও খুলে ফেলতে হবে প্রিয়াংকাকে। এরপরই প্রিয়াংকা ছেড়ে দেন সেই ছবির কাজ। কিন্তু কেন সেই লোকটির বিরুদ্ধে রুখে দাঁড়াননি, তা ভেবে তার আফসোস হয় বলে জানান অভিনেত্রী। তবে এবারের সাক্ষাৎকারেও তিনি প্রকাশ করেননি সেই ফিল্মমেকারের নাম।

ক্যারিয়ারের শুরুতে বিপদের মধ্যে পড়েও কী করে লড়াই করার সাহস পেয়েছিলেন প্রিয়াংকা? এমন প্রশ্নে তার জবাব, ‘যেভাবে বড় হয়ে উঠেছিলাম, সেটাই আমাকে এতটা সাহসী করে তুলেছিল। আমার বাবা-মা আমাকে এটা শিখিয়েছিলেন। কিন্তু আমি এতই ভয় পেয়েছিলাম, যে এমন প্রস্তাব পেয়েও সেই ব্যক্তির বিরুদ্ধে গর্জে উঠতে পারিনি।’

শেয়ার করুনঃ

Comments are closed.

© All rights reserved © 2020 | jhenuktv.com
Developed BY POS Digital