টিভি ব্রেকিংঃ
ঝিনুক টিভির পক্ষথেকে সকল দর্শকদের জানাচ্ছি আন্তরিক শুভেচ্ছা। ঝিনুক টিভি আসছে নতুন নতুন সব আয়োজন নিয়ে। পাশেই থাকুন
স্কুলপড়ুয়া মেয়েকে যৌন হয়রানি: স্বামীর পুরুষাঙ্গ কাটলেন স্ত্রী!

স্কুলপড়ুয়া মেয়েকে যৌন হয়রানি: স্বামীর পুরুষাঙ্গ কাটলেন স্ত্রী!

স্কুলপড়ুয়া মেয়েকে যৌন নির্যাতন করায় স্বামীর পুরুষাঙ্গ ব্লেড দিয়ে কেটে দিয়েছেন দ্বিতীয় স্ত্রী। আহত ব্যক্তিকে স্থানীয়রা উদ্ধার করে ভোলা সদর হাসপাতালে ভর্তি করেন। পরে উন্নত চিকিৎসার জন্য তাকে বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ (শেবাচিম) হাসপাতালে পাঠানো হয়। ঘটনাটি ঘটেছে সোমবার (২২ মার্চ) দুপুরে ভোলা সদর উপজেলার আলীনগর ইউনিয়নের ৫ নম্বর ওয়ার্ডে।

স্থানীয় সূত্রে জানা গেছে- বছর দুয়েক আগে দ্বিতীয় বিয়ে করেন আবু হানিফ নামের (ছদ্মনাম) ওই ব্যক্তি। তার দ্বিতীয় স্ত্রীরও এটা দ্বিতীয় বিয়ে। প্রায় সময় তার ও দ্বিতীয় স্ত্রীর ঝগড়া লেগেই থাকত। দ্বিতীয় স্ত্রীর আগের সংসারের ৮ম শ্রেণিতে পড়ুয়া একটি মেয়ে রয়েছে। আজ সোমবার ওই মেয়েকে যৌন নির্যাতনের অভিযোগ ওঠে স্বামীর বিরুদ্ধে। এতে ক্ষুব্ধ হয়ে স্বামীর পুরুষাঙ্গ ব্লেড দিয়ে কেটে দেন দ্বিতীয় স্ত্রী। এসময় চিৎকারে স্থানীয়রা ছুটে এসে ওই ব্যক্তিকে আহতাবস্থায় উদ্ধার করে ভোলা সদর হাসপাতালে ভর্তি করেন। এরপর উন্নত চিকিৎসার জন্য তাকে বরিশাল নিয়ে যাওয়া হয়।

বিষয়টির সত্যতা নিশ্চিত করে ভোলা মডেল থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি/তদন্ত) মো. আরমান হোসেন বরিশালটাইমসকে বলেন, খবর পেয়ে ওই নারীকে জিজ্ঞাসাবাদের জন্য পুলিশ হেফাজতে আনা হয়েছে। এবং তাকে জিজ্ঞাসাবাদ চলছে।
এ ঘটনায় আহত ব্যক্তির পরিবারের পক্ষ থেকে একটি মামলা দায়েরের প্রস্তুতি চলছে, জানান ওসি।’

শেয়ার করুনঃ

Comments are closed.

© All rights reserved © 2020 | jhenuktv.com
Developed BY POS Digital