টিভি ব্রেকিংঃ
ঝিনুক টিভির পক্ষথেকে সকল দর্শকদের জানাচ্ছি আন্তরিক শুভেচ্ছা। ঝিনুক টিভি আসছে নতুন নতুন সব আয়োজন নিয়ে। পাশেই থাকুন
বগুড়ার শেরপুরে জি আর প্রকল্পের উদ্বোধন

বগুড়ার শেরপুরে জি আর প্রকল্পের উদ্বোধন

ছবি শেরপুর ( বগুড়া) প্রতিনিধি

বগুড়ার শেরপুরে দুস্থ ও দরিদ্র পরিবারের মাঝে পবিত্র রমজান উপলক্ষে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার মানবিক সহায়তা জি আর প্রকল্পের উদ্বোধন করলেন নবাগত ইউএনও ময়নুল ইসলাম।

জানা যায়, ২৭ এপ্রিল মঙ্গলবার সকাল সাড়ে দশটায় সুঘাট ইউনিয়ন এবং পর্যায়ক্রমে বিশালপুর, সীমাবাড়ি ও ভবানীপুর ইউনিয়নে বিতরণ কাজের উদ্বোধন করেছেন। প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা শামসুন্নাহার শিউলি’র মাধ্যমে জানা যায়, শেরপুর উপজেলার ২০২০/২০২১ অর্থ বছরের জি,আর প্রকল্পের মাধ্যমে দশটি ইউনিয়নে ২৫ লক্ষ টাকা বরাদ্দ করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। প্রত্যেকটি ইউনিয়নে ২ লক্ষ ৫০ হাজার টাকা বরাদ্দ হয়েছে। প্রতি ইউনিয়নের ৫০০ জন দরিদ্র ও দুস্থ পরিবারের মাঝে বিতরণ করা হবে এই মানবিক সাহায্য। এর আওতায় প্রতিটি পরিবারকে ৫০০ টাকার সমমূল্যের খাদ্য সামগ্র্রী যেমন, ১ কেজি মুশুর ডাল, ৩ কেজি আলু , ৫ কেজি চাউল, ১ কেজি লবণ ও আধা লিটার করে সয়াবিন তেল বিতরণ করা হবে ।

বগুড়া শেরপুরের বিশালপুর ইউনিয়ন এই প্রকল্পের উদ্বোধনী সময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শেরপুর উপজেলা নির্বাহী অফিসার মোঃ ময়নুল ইসলাম, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশালপুর ইউনিয়নের চেয়ারম্যান মোঃ জাকির হোসেন খান, বিশালপুর ইউনিয়ন আওয়াামী লীগের সাধারণ সম্পাদক মোঃ জাহিদুল ইসলাম, ট্যাগ অফিসার মোঃ গাফফার, বিশালপুর ইউনিয়নের সচিব মোঃ নজরুল ইসলামসহ অত্র ইউনিয়নের সকল ইউপি সদস্য বৃন্দ।

এ প্রসঙ্গে শেরপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা ময়নুল ইসলাম ইউনিয়ন পরিষদের দায়িত্বপ্রাপ্ত জনপ্রতিনিধিদের নিষ্ঠার সাথে দরিদ্রদের প্র্রানমন্ত্রীর এই মানবিক সহযোগিতার প্রাপ্যতা নিশ্চিত করার আহ্বান জানান।

শেয়ার করুনঃ

Comments are closed.

© All rights reserved © 2020 | jhenuktv.com
Developed BY POS Digital