টিভি ব্রেকিংঃ
ঝিনুক টিভির পক্ষথেকে সকল দর্শকদের জানাচ্ছি আন্তরিক শুভেচ্ছা। ঝিনুক টিভি আসছে নতুন নতুন সব আয়োজন নিয়ে। পাশেই থাকুন
খুলনায় ঢাকার চেয়ে প্রায় চারগুণ বেশি মৃত্যু!

খুলনায় ঢাকার চেয়ে প্রায় চারগুণ বেশি মৃত্যু!

খুলনায় ঢাকার চেয়ে প্রায় চারগুণ বেশি মৃত্যু!

রাজধানীসহ সারাদেশে গত ২৪ ঘণ্টায় করোনাভাইরাসে আরও ২৬ জনের মৃত্যু হয়েছে। এর মধ্যে ঢাকা বিভাগের চেয়ে খুলনা বিভাগে তিনগুণেরও বেশি মানুষ মারা গেছেন। এছাড়া চট্টগ্রাম বিভাগে দ্বিগুণ এবং রাজশাহী বিভাগে ঢাকা বিভাগের চেয়ে একজন বেশি রোগীর মৃত্যু হয়েছে। শুক্রবার (২১ মে) স্বাস্থ্য অধিদফতরের অতিরিক্ত পরিচালক (প্রশাসন) অধ্যাপক ডা. নাসিমা সুলতানা স্বাক্ষরিত গণমাধ্যমে পাঠানো করোনাভাইরাস সম্পর্কিত এক সংবাদ বিজ্ঞপ্তি থেকে এসব তথ্য জানা গেছে।

বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, দেশের আট বিভাগে গত ২৪ ঘণ্টায় মোট ২৬ জনের মৃত্যু হয়। তাদের মধ্যে পুরুষ ১৯ জন ও নারী সাতজন। মৃতদের মধ্যে সরকারি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ২৩ জন এবং বেসরকারি হাসপাতালে তিনজন মারা যান। এ নিয়ে মোট মৃতের সংখ্যা ১২ হাজার ৩১০ জনে দাঁড়াল। বিভাগীয় মৃত্যুর পরিসংখ্যানে দেখা যায়, গত ২৪ ঘণ্টায় মারা যাওয়া মোট ২৬ জনের মধ্যে সর্বোচ্চ সংখ্যক খুলনা বিভাগে ১০ জনের মৃত্যু হয়। আর চট্টগ্রাম বিভাগে ছয়জন, রাজশাহী বিভাগে চারজন, ঢাকা বিভাগে তিনজন মারা গেছেন। এছাড়া সিলেট, ময়মনসিংহ ও রংপুর বিভাগে একজন করে রোগী মারা যান। এদিন বরিশাল বিভাগে করোনায় কোনো রোগীর মৃত্যু হয়নি।

স্বাস্থ্য অধিদফতরের একজন দায়িত্বশীল কর্মকর্তা জানান, গত বছরের ৮ মার্চ প্রথম করোনাভাইরাসে আক্রান্ত রোগী শনাক্ত, ১৮ মার্চ প্রথম রোগীর মৃত্যু হয়। এরপর থেকে আজ (২১ মে) পর্যন্ত মোট মৃত ১২ হাজার ৩১০ জনের মধ্যে সর্বোচ্চ সংখ্যক ৭ হাজার ৮৭ জন অর্থাৎ ৫৭ দশমিক ৫৭ শতাংশের মৃত্যু হয় ঢাকা বিভাগে।

শেয়ার করুনঃ

Comments are closed.

© All rights reserved © 2020 | jhenuktv.com
Developed BY POS Digital