টিভি ব্রেকিংঃ
ঝিনুক টিভির পক্ষথেকে সকল দর্শকদের জানাচ্ছি আন্তরিক শুভেচ্ছা। ঝিনুক টিভি আসছে নতুন নতুন সব আয়োজন নিয়ে। পাশেই থাকুন

প্রথম আলোর সিনিয়র সাংবাদিক রোজিনা ইসলামকে হেনস্তা, গ্রেফতারের প্রতিবাদে ও তার মুক্তির দাবিতে পাবনার চাটমোহরে মানববন্ধন হয়েছে। ২২ মে শনিবার সকাল ১০টায় চাটমোহর প্রেসক্লাবের উদ্যোগে থানা মোড়ের আমতলায় এ মানবন্ধন কর্মসূচী পালন করা হয়েছে।

চাটমোহর প্রেসক্লাবের সভাপতি রকিবুর রহমান টুকুনের সভাপতিত্বে বক্তব্য দেন, সাবেক সংসদ সদস্য কে এম আনোয়ারুল ইসলাম, মহিলা ডিগ্রী কলেজের অধ্যক্ষ শরীফ মাহমুদ সঞ্জু, উপজেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি অশোক চক্রবর্তী, উপজেলা হিন্দু বৌদ্ধ খ্রিষ্টান ঐক্য পরিষদের সভাপতি জয়দেব কুন্ডু, উপজেলা শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক তাপস রঞ্জন তলাপাত্র, চাটমোহর ব্যবসায়ী সমিতির ভারপ্রাপ্ত সভাপতি শেখ জিয়ারুল হক সিন্টু, সাধারণ সম্পাদক আব্দুল মোত্তালিব, সাংবাদিক প্রভাষক ইকবাল কবীর রঞ্জু, শাহীন রহমান, মাসুদ রানা, বিপ্লব আচার্য্য, বড়াল রক্ষা আন্দোলনের সদস্য সচিব মিজানুর রহমান, বিশিষ্ট চিকিৎসক ডা. অঞ্জন ভট্টাচার্য, বাম রাজনীতিবিদ ডা. জাকির হোসেন, চিত্রগৃহ চাটমোহরের ব্যবস্থাপনা পরিচালক জেমান আসাদ, তারুণ্যের আলোর সভাপতি মেহেদী হাসান মিলন, চাটমোহর যুব সোসাইটির দপ্তর সম্পাদক হুমায়ুন আহমেদ প্রমূখ।

স্বাগত বক্তব্য দেন চাটমোহর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক সঞ্জিত সাহা কিংশুক। মানববন্ধনে স্থানীয় গণমাধ্যমকর্মীরা, বিভিন্ন ব্যক্তি ও সংগঠনসহ নানা শ্রেণী পেশার মানুষ একাত্মতা প্রকাশ করে এ মানববন্ধনে অংশ নেন। মানববন্ধে সাংবাদিক বলেন, সরকারের ভাবমূর্তি নষ্ট করার জন্য স্বাস্থ্য বিভাগের কিছু দুর্নীতিগ্রস্থ কর্মকর্তা ও কর্মচারীগণ ষড়যন্ত্রে লিপ্ত রয়েছেন।

এ সময় বক্তারা বলেন, সাংবাদিক রোজিনা ইসলামকে হেনস্তা ও তাকে মামলায় গ্রেপ্তার করা স্বাধীন সাংবাদিকতার ওপর নগ্ন হস্তক্ষেপ। অবিলম্বে তাকে মুক্তি দিতে হবে, সেইসাথে জড়িতদের আইনের আওতায় আনার দাবি জানান বক্তারা। তা না হলে কঠোর আন্দোলনের হুশিয়ারি উচ্চারণ করেন তারা।

সিনিয়র সাংবাদিক রোজিনা ইসলামকে হেনস্তার, গ্রেফতারের প্রতিবাদে ও তার মুক্তির দাবির মানববন্ধনের সঞ্চালনা করেন প্রসক্লাবের সাবেক সভাপতি হেলালুর রহমান জুয়েল।

 

শেয়ার করুনঃ

Comments are closed.

© All rights reserved © 2020 | jhenuktv.com
Developed BY POS Digital