টিভি ব্রেকিংঃ
ঝিনুক টিভির পক্ষথেকে সকল দর্শকদের জানাচ্ছি আন্তরিক শুভেচ্ছা। ঝিনুক টিভি আসছে নতুন নতুন সব আয়োজন নিয়ে। পাশেই থাকুন
মির্জা আব্দুল বাকীর ৬ষ্ঠ মৃত্যুবার্ষিকী পালন

মির্জা আব্দুল বাকীর ৬ষ্ঠ মৃত্যুবার্ষিকী পালন

শাহজাদপুরে মির্জা আব্দুল বাকীর ৬ষ্ঠ মৃত্যুবার্ষিকী পালন

মহান স্বাধীনতাযু্দ্ধকালীন শাহজাদপুর থানা কমান্ডের অধিনায়ক ও শাহজাদপুর প্রেসক্লাবের সাবেক সভাপতি বীর মুক্তিযোদ্ধা মির্জা আঃ বাকীর ৬ষ্ঠ মৃত্যুবার্ষিকী পালন করা হয়েছে।

এ উপলক্ষে আজ রবিবার সকাল ১০টায় শাহজাদপুর প্রেস ক্লাবে কালো পতাকা উত্তোলন, প্রেস ক্লাবের কর্মরত সাংবাদিকদের কালো ব্যাচ ধারণ, ১ মিনিট নিরবতা পালন ও মির্জা আবদুল বাকী’র প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পন করা হয়। পরে শাহজাদপুর মুক্তিযোদ্ধা কমপ্লেক্স ভবনে তার স্মরণ সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

No description available.

তিনি ৭১ এর মহান মুক্তিযুদ্ধে শাহজাদপুর থানার অন্যতম সংগঠক ও যুদ্ধকালিন অধিনায়ক। স্বাধীনতা পরবর্তী সময়ে শাহজাদপুরের প্রথম থানা প্রশাসক,শাহজাদপুর মােটর শ্রমিক ইউনিয়ন ও টাউন ক্লাবের অন্যতম প্রতিষ্ঠাতা ছিলেন।

অনুষ্ঠানে বীর মুক্তিযোদ্ধা প্রফেসর আজাদ রহমানের সভাপতিত্বে এবং উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান মুস্তাক আহমেদের সঞ্চালনায় উপস্থিত ছিলেন উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক ডেপুটি কমান্ডার বিনয় কুমার পাল, শাহজাদপুর প্রেস ক্লাবের সভাপতি বিমল কুমার কুন্ডু, সাধারণ সম্পাদক শফিউজ্জামান শফি, সিনিয়র সভাপতি আবুল কাসেম ও শাহজাদপুরের বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক্স মিডিয়ার সাংবাদিকবৃন্দ ।

এছাড়া অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, পৌর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আমিরুল ইসলাম শাহু , উপজেলা যুবলীগের আহ্বায়ক আশিকুল হক দিনার, মরহুম মির্জা আব্দুল বাকী’র পুত্র মির্জা সাহিদ ফরহাদ রাজু এবং কন্যা মির্জা বিলকিস পারভীন সুমি প্রমুখ।

শেয়ার করুনঃ

Comments are closed.

© All rights reserved © 2020 | jhenuktv.com
Developed BY POS Digital