টিভি ব্রেকিংঃ
ঝিনুক টিভির পক্ষথেকে সকল দর্শকদের জানাচ্ছি আন্তরিক শুভেচ্ছা। ঝিনুক টিভি আসছে নতুন নতুন সব আয়োজন নিয়ে। পাশেই থাকুন
তাহিরপুরে ইউপি সদস্য কর্তৃক মসজিদের ইমাম লাঞ্ছিত প্রতিবাদে বিক্ষোভ 

তাহিরপুরে ইউপি সদস্য কর্তৃক মসজিদের ইমাম লাঞ্ছিত প্রতিবাদে বিক্ষোভ 

সুনামগঞ্জ তাহিরপুর সীমান্তে ইউপি সদস্য ও ইউনিয়ন আওয়ামীলীগের সাধান সম্পাদক হাসান মিয়া কর্তৃক বাঁশতলা মসজিদের ইমাম ও বাঁশতলা দারুল হেদায়েত হাফিজুল উলুম মাদ্রাসা ও এতিমখানার মুহতামিম মাওলানা ওমর ফারুক কে লাঞ্ছিতর প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে স্থানীয় ইমাম ও মুসল্লিরা।
স্থানীয়দের তথ্যমতে জানাযায় আজ সাড়ে ১০টায় স্থানীদের একটি আলোচনা সভায় ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও বর্তমান ইউপি সদস্য হাসান মিয়া,মদ্যপান করে মাতাল অবস্থায়,প্রবেশ করে। সভায় বাঁশতলা জামে মসজিদের ইমাম ও বাঁশতলা দারুল হেদায়েত হাফিজুল উলুম মাদ্রাসা ও এতিমখানার মুহতামিম মাওলানা ওমর ফারুকের সাথে সভার আলোচনায় কথা কাটাকাটির একপর্যায়ে ইমাম কে মারধর করে।এই ন্যাক্কারজনক ঘটনার প্রতিবাদে এলাকার সকল মসজিদের ইমাম মাদ্রাসার শিক্ষক,ছাত্র সহ স্থানীয় মুসল্লিদের আয়োজনে একটি বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়। মিছিলটি কলাগাও বাজার সহ বিভিন্ন গুরুত্বপূর্ণ পয়েন্ট প্রদক্ষিণ শেষে কলাগাও বাজারে মধ্যভাগে প্রতিবাদ সমাবেশে মিলিত হয়।
বক্তারা বাঁশতলা জামে মসজিদের ইমাম ও বাঁশতলা দারুল হেদায়েত হাফিজুল উলুম মাদ্রাসা ও এতিমখানার মুহতামিম মাওলানা ওমর ফারুক কে ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক, স্থানীয় ইউপি সদস্য হাসান মিয়া মদ্যপান করে মারধরের তীব্র নিন্দা জানান,এবং মাতাল হাসান মিয়া কে দ্রুত আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তির দাবী জানান।

শেয়ার করুনঃ

Comments are closed.

© All rights reserved © 2020 | jhenuktv.com
Developed BY POS Digital